ঢাকা,  শুক্রবার
০১ মার্চ ২০২৪

Advertisement
Advertisement

মধ্যরাতে সুখবর দিলেন পরীমনি!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৩:০৩, ১৮ সেপ্টেম্বর ২০২৩

মধ্যরাতে সুখবর দিলেন পরীমনি!

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। শনিবার (১৬ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন রোববার (১৭ সেপ্টেম্বর) দিনটি তার জন্য গুরুত্বপূর্ণ। তবে কী কারণে গুরুত্বপূর্ণ সে বিষয়ে কোনো কিছু জানাননি নায়িকা। তবে রোববার কিছু না জানালেও সোমবার (১৮ সেপ্টেম্বর) মধ্যরাতে সুখবরটি দিয়েছেন পরীমনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানালেন, সরকারি অনুদানের একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

সোমবার (১৮ সেপ্টেম্বর) মধ্যরাতে ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেন পরীমনি। সেখানে উঠে এসেছে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার মূহুর্ত। ক্যাপশনে লেখেন, ‘এটা ডোডোর গল্প!’ পরীমনির এ পোস্ট থেকে স্পষ্ট ‘ডোডোর গল্প’ নামের অনুদানের সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। এটি পরিচালনার দায়িত্বে আছেন রেজা ঘটক।

এর আগে শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুকে পরীমণি লিখেছিলেন, ‘কালকের দিনটা আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি দিন! আল্লাহ ভরসা।’ সেইসঙ্গে কলমের একটি ইমুজি ব্যবহার করেছিলেন। এবার স্পষ্ট করলেন দিনটি গুরুত্বপূর্ণ হওয়ার কারণ।

জানা গেছে, ২০২১-২২ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় ‘ডোডোর গল্প’। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে আছেন নাজমুল হক ভূঁইয়া।

মা হওয়ার পর পরীমনি এই সিনেমার মাধ্যমেই নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হওয়ার খবর এলো। যদিও এর আগে রায়হান রাফির একটি প্রজেক্টে চুক্তিবদ্ধ হন তিনি। তবে সেটা সিনেমা নয়, ওয়েব কন্টেন্ট।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531