ঢাকা,  সোমবার
২২ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

‘কলিজার আধখান’ সত্যি নাটকটা দেখে চোখের পানি ধরে রাখতে পারলাম না!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৮, ৪ সেপ্টেম্বর ২০২৩

‘কলিজার আধখান’ সত্যি নাটকটা দেখে চোখের পানি ধরে রাখতে পারলাম না!

‘যার সন্তান নেই, সে বোঝে সন্তান না থাকার যন্ত্রণা কতটা বেদনাদায়ক’; ‘নাটকটা দেখে অনেক কেঁদেছি’; ‘সত্যি নাটকটা দেখে চোখের পানি ধরে রাখতে পারলাম না’- এমন হাজারো মন্তব্যে ভরে গেছে একটি নাটকের কমেন্ট বক্স। যেটার নাম ‘কলিজার আধখান’।

মুহাম্মদ মিফতাহ আনানের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত এই নাটক গত ১ সেপ্টেম্বর সিএমভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে।

এরপরই দর্শক হুমড়ি খেয়ে পড়ছে এটি দেখার জন্য। মাত্র দুই দিনেই এর ভিউ ছাড়িয়েছে ২৪ লাখ। ৩ সেপ্টেম্বর এটি অবস্থান করছে বাংলাদেশের ইউটিউব ট্রেন্ডিংয়ের তৃতীয় স্থানে। আর নাটক হিসেবে এর অবস্থান দ্বিতীয়।

নাটকটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও তানজিন তিশা। সন্তান না হওয়া এক দম্পতির করুণ গল্প আবর্তিত হয়েছে এতে। যেখানে রয়েছে সামাজিক বার্তাও।

নাটকটি দেখে দর্শকের বিপুল সাড়া প্রসঙ্গে মুশফিক আর ফারহান বলেন, ‘এখন আমার নাটক নিয়ে দর্শকের ভিন্ন কিছু প্রত্যাশা থাকে। আমি সেই প্রত্যাশা পূরণের চেষ্টা করে যাচ্ছি। এই নাটকের গল্প আমাকে ভাবিয়েছিল, কাজ করার পর সেটাই দেখতে পাচ্ছি। এমন একটা ইস্যু নিয়ে করেছি, যারা এই ধরনের সমস্যায় আছেন, তারা গভীরভাবে উপলদ্ধি করতে পাচ্ছেন। ফেসবুক-ইউটিউবে অসংখ্য মন্তব্য দেখে আপ্লুত হচ্ছি।’

‘কলিজার আধখান’ নাটকটি প্রযোজনা করেছেন এসকে সাহেদ আলী। এতে একটি গানও রয়েছে। সেটি গেয়েছেন ইমরান ও কণা। মেহেদী হাসান লিমনের কথায় গানের সুর-সংগীত করেছেন মার্সেল।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531