ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

রাজ ১০দিন ধরে আমার সঙ্গে থাকে না, ওই মেয়ের সঙ্গে থাকে: পরিমনি

প্রকাশিত: ১৮:১০, ৩০ মে ২০২৩

রাজ ১০দিন ধরে আমার সঙ্গে থাকে না, ওই মেয়ের সঙ্গে থাকে: পরিমনি

পরিমনি

চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে যে ছবি ভিডিওগুলো পোস্ট করা হয়েছে, সেগুলো অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালই করেছেন বলে দাবি করেছেন চিত্রনায়িকা পরীমনি।

মঙ্গলবার (৩০ মে) গণমাধ্যমে এ দাবি করেন তিনি।

তিনি বলেন, আমার জামাই রাজ তো ১০ দিন ধরে আমার সাথেই থাকে না। ওই মেয়ের সাথে থাকে। রাজই তো আমার কাছে নাই, ওর ফোন আমার কাছে আসবে কোথা থেকে।

সুনেরাহ বলেছেন, ছবি ভিডিওগুলো পরীমনিই ছড়িয়েছেন। তবে পরীমনি বলছেন, সংসার ভাঙার জন্য সুনেরাহ কাজ করেছেন।

পরীমনি বলেন, এই মেয়ে কী চায়, বেয়াদপ। এগুলো কেন করতে যাব, এত লেম জিনিসপত্র। ওর নাকি এত বেস্ট ফেন্ড, তাইলে বিযের পর কেন যোগাযোগ রাখে নাই?

পরিমনি আরও বলেন, এই মেয়ে আমার জামাইকে কেড়ে নিছে কেন। সব নাটের গুরু এই মেয়ে। না হলে ভোররাতে স্ট্যাটাস দিয়ে দিলা ১০-১৫ মিনিটের মাথায় ডিলিট হয়ে গেল।

পরীমনি বলেন, একদম খালি খালি কেউ যদি আমার দিকে আঙুল তোলে আমি কিন্তু মামলা দিব। কেউ যেন প্রমাণ না নিয়ে আমার সাথে কথা বলে। সুনেরাহ মেয়েটা আমার নামে বলছে, ওর কোনো রাইটই নাই এসব বলার।

রাজ-পরী দম্পতির সাংসারিক দাম্পত্য ঘটনা এর আগেও ফেসবুকে ভাইরাল হয়েছে।  তবে সুনেরাহকে জড়িয়ে দ্বন্দ্ব এই প্রথম। মঙ্গলবার অভিনেত্রী সুনেরাহ, নাফিজা তুষি তানজিন তিশার সঙ্গে রাজের কিছু ছবি এবং ভিডিও রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়।

ভিডিওতে অসংলগ্ন ভাষায় কথা বলতে দেখা যায় সুনেরাহ তানজিন তিশাকে। কয়েকটি ছবিতে দেখা গেছে রাজ সুনেরাহকে ভিডিও কলে কথা বলতে। একটি ভিডিওতে লিফটের ভেতরে নাচছিলেন তানজিন তিশা। পরে অবশ্য সেসব ভিডিও বা ছবি আর পাওয়া যায়নি।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531