ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

সালমানের নাম শুনতেই ক্ষিপ্ত হলেন ক্যাটরিনা

প্রকাশিত: ১৪:৪৬, ৩০ মে ২০২৩

সালমানের নাম শুনতেই ক্ষিপ্ত হলেন ক্যাটরিনা

সালমান ও ক্যাটরিনা

ছোটখাটো মডেলিং দিয়েই ক্যারিয়ার শুরু হয়েছিল বলিউডের অন্যতম গ্ল্যামার আইকন ক্যাটরিনা কাইফের। তার প্রথম চলচ্চিত্রবুম সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। সবাই ধরেই নিয়েছিল ক্যাটরিনার বলিউড যাত্রা শেষ, কিন্তু সালমানের হাত ধরে ঠিক তখন ক্যাটরিনার পুনর্জন্ম হয়।

২০০৫ সালেম্যায়নে প্যায়ার কিউ কিয়াদিয়েই ঘুরে দাঁড়ান ক্যাটরিনা। সেই সময় ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছড়ায় যে ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের দুঃখ ভুলে সালমান মন দিয়েছেন ক্যাটরিনাকে। একে অপরের প্রেমে পাগল ছিলেন দুজনই। ধীরে ধীরে প্রকাশ্যেই আসতে থাকে তাদের প্রেমকাহিনি। কিন্তু সালমানের প্রেম মানেই তো ক্ষণস্থায়ী এক অধ্যায়।

অবশেষে ক্যাটরিনাও নিজেকে সালমানের বাহু থেকে মুক্ত করে নেন। বেশ তিক্ততাও শুরু হয় দুজনে। যা প্রায়ই শিরোনামে এসেছে। সে সময় এক সংবাদ সম্মেলনে সালমানের নাম শুনে সাংবাদিকের ওপর রেগেও গিয়েছিলেন ক্যাটরিনা! সম্প্রতি সেই সংবাদ সম্মেলনের ভিডিওটি নতুন করে ফের ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে, ক্যাটরিনাকে প্রশ্ন করা হয় তার সালমানের সম্পর্ক নিয়ে। তৎক্ষণাৎ ক্যাটরিনার মুখের হাসি মিলিয়ে যায়। শান্ত স্বভাবের ক্যাটরিনা ক্ষিপ্ত হয়ে উঠেন। রেগে গিয়ে সেই সাংবাদিকের উদ্দেশে তিনি বলেন, আপনাদের একটা বিষয় বোঝা উচিত, কোনো মানুষ সামনে দাঁড়িয়ে থাকলে তাকে মানুষ হিসেবে সম্মান জানানো উচিত। নিজের সীমা বোঝা প্রয়োজন।

জানা গেছে, সে সময় এক ব্রাজিলিয়ান মডেলের সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছিল সালমানের। আর এ কারণেই দুজনের সম্পর্ক শেষ করেছিলেন ক্যাটরিনা। এরপর অবশ্য রণবীর কাপুরের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ক্যাটরিনা। তবে সেই সম্পর্কও টেকেনি। বর্তমানে ভিকি কৌশলের সঙ্গে জমিয়ে সংসার করছেন অভিনেত্রী।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531