ঢাকা,  শনিবার
২০ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

কেউ ভিডিও ছড়ালে আইনি ব্যবস্থা নেবো: সুনেরাহ

প্রকাশিত: ১৪:১৪, ৩০ মে ২০২৩

আপডেট: ১৪:১৬, ৩০ মে ২০২৩

কেউ ভিডিও ছড়ালে আইনি ব্যবস্থা নেবো: সুনেরাহ

চিত্রনায়ক শরিফুল রাজ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল

চিত্রনায়ক শরিফুল রাজ অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের বেশ কিছু আপত্তিকর ছবি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সোমবার (২৯ মে) দিবাগত রাত দেড়টার পর রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এসব ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে।

যদিও এসব ছবি ভিডিও ২০ মিনিট পরেই ডিলিট করে ফেলা হয়। তবে ডিলিট করার আগেই ছবি ভিডিওগুলো অনেকে ডাউনলোড করে নেয় এবং ছড়িয়ে দেয়। যা নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা। 

বিষয়ে রাতেই ঘটনার বিস্তারিত জানিয়ে ফেসবুক পোস্ট দিয়েছেন সুনেরাহ। একইসঙ্গে এই ভিডিওগুলো যারা ছড়াবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দেন তিনি।

সুনেরাহ তার পোস্টে লিখেছেন, আমি রাজকে ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর আমাদের প্রায় যোগাযোগই ছিল না। সেদিন একটা ডাবিং স্টুডিওতে আমাদের দেখা হলো। আমরা একসঙ্গে ছবি তুলেছি। আমি জানি না, পুরোনো বন্ধুর সাথে একটা ছবি তোলা কী এমন অপরাধের বিষয়! তার স্ত্রী (পরীমণি) কোনো কারণ ছাড়াই এটা নিয়ে পাগলপ্রায় হয়ে গেল।

ফাঁস হওয়া ভিডিওগুলোর বিষয়ে সুনেরাহ’র দাবি, এসব ভিডিও পাঁচ বছর আগের।  ‘‘ ডরাই’’ সিনেমার সময়ের।  তখন এভাবেই আমরা মজা করতাম, এভাবেই তখন আমরা কথা বলতাম।  

যদিও সুনেরাহ দাবি করেছেন, সিনেমার প্রয়োজনে আমরা এভাবে গালি দিয়েছি। রাজকে একটি ছবি আমি তখন পাঠিয়েছিলাম, তাকে এটা জানানোর জন্য যে আমি শুটিংয়ে মার খেয়েছি। যেখানে লিয়াকত আমাকে মারেন ডরাই সিনেমাটা যারা দেখেছেন, তারা জানবেন, মার খেয়ে কালশিটে পড়ে গিয়েছিল, উঠে দাঁড়াতেও পারছিলাম না।  শুটিংয়ে যেতে পারবো না এটা জানানোর জন্য ছবিটা পাঠিয়েছিলাম। তবে শুধু তাকে না, পরিচালককেও পাঠিয়েছিলাম।

পোস্টের শেষে পরীমণির দিকেও লিখেছেন, ‘দয়া করে এটা নিয়ে বাড়াবাড়ি করবেন না।  কারণ আমি নিশ্চিত, ওর (রাজের) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, সেটা আমরা সবাই জানি।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531