ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

যে কারণে হঠাৎ আলোচনায় সৃজিত-মিথিলার ডিভোর্স

প্রকাশিত: ১৫:৩৭, ২৯ মে ২০২৩

আপডেট: ১৬:০৫, ২৯ মে ২০২৩

যে কারণে হঠাৎ আলোচনায় সৃজিত-মিথিলার ডিভোর্স

মিথিলা সৃজিত

সৃজিত-মিথিলার ঘর ভাঙছে এমন নিউজ হচ্ছে মিডিয়াতে। এটি কি শুধুই গুঞ্জন নাকি বাস্তব তা এখনো স্পষ্ট নয়, তবে এ নিয়ে সরগরম দুই বাংলা। যদিও দুজনই এটি গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

এর আগেও এ ধরনের গুঞ্জন ছড়িয়েছিল। তবে ওই সময় এসব গুঞ্জন নস্যাৎ করেছিলেন দুই বাংলার এই তারকা দম্পতি। আবারও তাদের নিয়ে একই ধরনের গুঞ্জন। সম্প্রতি ভারতের একটি পত্রিকা তাদের নাম উল্লেখ না করে নিউজটি করেন। আর তার পর থেকেই শুরু আলোচনা।

ঘর ভাঙার খবরের বিষয়ে মুখ খুলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তিনি বর্তমানে ভারতের মধ্যপ্রদেশে রয়েছেন, সেখানে চলছে ব্যোমকেশ সিনেমার শ্যুটিং। সেখান থেকে এ নিয়ে উত্তর দিয়েছেন সৃজিত। জানিয়েছেন, এসব নিয়ে তিনি মাথা ঘামাতে নারাজ।

তার কথায়, এসব গুঞ্জনের কোনো ভিত্তি নেই। রোববার ছবি পোস্ট করে সৃজিত লিখেছেন, ‘টাইম ট্রাভেল শুরু’,  আবার হ্যাশট্যাগে রেখেছেন, ‘নিজের শর্তে

এই মুহূর্তে মিথিলা বাংলাদেশেই রয়েছেন। বিয়ে ভাঙার গুঞ্জনে  মিথিলা  বলেছেন, যে খবর ছড়িয়েছে, সেটা ভিত্তিহীন।

এক সময়, দুই বাংলার সীমানা পার করে সৃজিত-মিথিলার প্রেমের শুরুটা হয়েছিল ফেসবুকের হাত ধরে। সেখান থেকেই বন্ধুত্ব প্রেম। এর পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর সৃজিতের বাড়িতেই মিথিলার সঙ্গে বিয়ের কাজ সম্পন্ন হয়। পরে তারা একটি রিসেপশনেরও আয়োজন করেছিলেন। যেখানে উপস্থিত ছিলেন বহু তারকা। এবার গুঞ্জন সেই বিয়ের নাকি এবার ইতি টানতে চলেছেন মিথিলা। আগামী দুই মাসের মধ্যেই নাকি সব সম্পর্ক চুকিয়ে তিনি মেয়ে আইরাকে নিয়ে পাকাপাকিভাবে বাংলাদেশে ফিরবেন।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531