ঢাকা,  বৃহস্পতিবার
১৩ জুন ২০২৪

Advertisement
Advertisement

তিনজনকে দেখে একজনের হিংসা হয়

দিকদর্শন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৪, ২৫ মে ২০২৩

তিনজনকে দেখে একজনের হিংসা হয়

মিথিলা, জয়া, তিশা, অপি। ফাইল ফটো

অভিনয়-বিজ্ঞাপন সমানতালে সামলে যাচ্ছে রাফিয়াথ রশিদ মিথিলা। বিনোদন অঙ্গনে তার প্রবেশ দুই দশক হতে চললো; শুরুটা মডেলে হিসেবে। অভিনয়-বিজ্ঞাপনই তাকে জনপ্রিয় করে তোলে। দীর্ঘ ক্যারিয়ারে চড়াই–উতরাই পার করা এই অভিনেত্রীর আজ জন্মদিন।

তিনি বড় পর্দায় নাম লিখিয়েছেন। তিনি সফলতা থেকে বেশ দূরে। তার ‘অমানুষ’ সিনেমা বলা যায় আলোচনায় নেই। মিথিলার ভক্তদের মতে, বিয়ে বিচ্ছেদ, বিয়ে ও প্রেম নিয়ে নানা আলোচনা-সমালোচনাই ছিল তখন আলোচনার বিষয়। কিন্তু এসবের বাইরে মিথিলা কাজ দিয়ে আলোচনায় আসতে চেয়েছিলেন। পরে ক্যারিয়ার আরও কঠিন অবস্থার মুখোমুখি হয়। অবশেষে সেই বাধাও তিনি কাটাতে পেরেছেন।
একসময় নাম লেখান সিনেমায়। সেখানেও ঘুরে দাঁড়াতে পারেননি। তাঁর অভিনীত ‘অমানুষ’ সিনেমাটি সেই অর্থে আলোচনা তৈরি করতে পারেনি। মিথিলার ভক্তদের মতে, বিবাহবিচ্ছেদ, বিয়ে, প্রেম নিয়ে নানা আলোচনা আর সমালোচনাই ছিল তখন আলোচনার বিষয়। কিন্তু এসবের বাইরে মিথিলা কাজ দিয়ে আলোচনায় আসতে চেয়েছিলেন। পরে ক্যারিয়ার আরও কঠিন অবস্থার মুখোমুখি হয়। অবশেষে সেই বাধাও তিনি কাটাতে পেরেছেন।

‘শুভ জন্মদিন শায়লা’ লিখে ফেসবুকে একটি পোস্ট করেছেন সময়ের আলোচিত অভিনেতা নাসির উদ্দিন খান। এই শায়লা চরিত্রের অভিনেত্রীর আজ জন্মদিন। মিথিলার এই চরিত্র কতটা আলোচনায় এসেছে, সেটা জানা যায় ভক্তদের কথায়।

মিথিলার অভিনয়ের প্রশংসা করে এক ভক্ত আগেই লেখেন, সিরিজে শায়লা চরিত্রে মিথিলা অন্য। অনেক দর্শকের নাক সিঁটকানো দেখেছি মিথিলাকে ঘিরে। তার জবাব মিথিলা অভিনয় দিয়ে দিয়েছেন। মূলত পূর্ণাঙ্গ একজন অভিনেত্রী মিথিলা।

চরিত্রটির জন্য আলোচনায় রয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। চরকির ওয়েব সিরিজ ‘মাইশেলফ অ্যালেন স্বপন’ এখনো ভক্তদের প্রশংসা পাচ্ছে। এই ওয়েব সিরিজ দিয়ে নতুন করে দর্শকদের সামনে এসেছেন এই অভিনেত্রী।

দীর্ঘ ক্যারিয়ারে মিথিলার পছন্দের অভিনেত্রী বহু। তবে তার তিন অভিনেত্রীর অভিনয় দেখে হিংসা হয়। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, জয়া আহসান, অপি করিম ও নুসরাত ইমরোজ তিশার অভিনয় দেখে হিংসা হয় তার।

অভিনেত্রী বলতে চান না এটা তার কততম জন্মদিন। ভক্তরা এই বিশেষ দিনে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। ভক্তরা বলছে, মিথিলার বয়স বাড়ে না।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531