ঢাকা,  শুক্রবার
০১ মার্চ ২০২৪

Advertisement
Advertisement

শুটিংস্পটে জড়িয়ে ধরে নায়িকাকে চুমু খেল ভবঘুরে যুকক

প্রকাশিত: ০৯:০৬, ২৪ মে ২০২৩

আপডেট: ০৯:০৮, ২৪ মে ২০২৩

শুটিংস্পটে জড়িয়ে ধরে নায়িকাকে চুমু খেল ভবঘুরে যুকক

শুটিংস্পটে জড়িয়ে ধরে নায়িকাকে চুমু খেল ভবঘুরে যুকক

শোবিজের তারকাদের বাইরে বের হওয়া মানেই  অন্যরকম এক বিড়ম্বনা। ভক্তদের অটোগ্রাফ দেয়া, অনেকের নানা আবদার পূরণ করতে হয়। এই আবদার পূরণ করতে গিয়ে কখনো কখনো আবার আলোচনা-সমালোচনার মুখেও পড়তে হয় তাদের। এবার যা ঘটলো তাকে সবাইকে চমকে দিয়েছে রাস্তার এক ভবঘুরে। সরল মনে এক ভক্তের সঙ্গে কথা বলতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা।

অভিনেত্রী বর্তমানে অপূর্ব রানা পরিচালিতদ্য রাইটারসিনেমার শুটিংয়ে ব্যস্ত। সোমবার (২২ মে) শুটিংস্থলে প্রকাশ্যে জড়িয়ে ধরে নায়িকাকে চুমু খায় ওই ভবঘুরে যুবক।

রাজধানীর নিকটবর্তী ধামরাইয়ে থ্রিলার ধরানার সিনেমাটির শুটিং চলছিল।আর ওই শুটিং সেটে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হন শিরিন শিলা। ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে পোস্ট করেছেন তিনি। যা মুহূর্তেই ছড়িয়ে যায় এবং ভাইরাল হয় ফেসবুকে।

বিষয়ে শিরিন শিলা সংবাদমাধ্যমকে বলেন, সকালেদ্য রাইটারসিনেমার আউটডোরে শুটিং করতে ধামরাইয়ের একটি এলাকায় যাই। শুটিং স্পটে সবার উপস্থিতে একটি ছেলে আমাকে দেখে এগিয়ে আসে এবং কথা বলতে চায়। আমি তাকে কাছে টেনে কথা বলি। ওই ছেলে তখন আবেগী কণ্ঠে আমাকে জানায়, তার নাকি মা-বাবা নেই; তাকে কেউ ভালোবাসে না।

তখন ছেলেটির কথায় তার প্রতি মায়া জন্মে আমার। কারণে তার কাঁধে হাত রেখে তাকে আদর করি। তখন সে বলে তার খিদে লেগেছে, সেজন্য আমি তাকে কিছু টাকাও দেই। এরপরই সে আমাকে জড়িয়ে ধরে। বিষয়টি স্বাভাবিকভাবেই নিয়েছি। আমার কাছে তাকে মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।

শিরিন শিলা আরও বলেন, সে আমাকে আরও জানায় সে নাকি কখনো গাড়িতে উঠেনি। এ জন্য আমার গাড়িতে উঠতে চায়। এ কথা বলেই আমাকে ফের জড়িয়ে ধরে হঠাৎ গালে চুমু দেয়ার চেষ্টা করে। তার ঘটনায় হতভম্ব হয়ে যাই আমি। পরে শুটিংয়ে থাকা লোকজন তাকে সরিয়ে নিলে আমি গাড়িতে করে ফিরে আসি।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531