ঢাকা,  বুধবার
২৯ মে ২০২৪

Advertisement
Advertisement

সন্তান জন্মের পর বুবলি অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে: শাকিব খান

প্রকাশিত: ১২:১২, ১৪ মে ২০২৩

সন্তান জন্মের পর বুবলি অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে: শাকিব খান

শাকিব বুবলী

সম্প্রতি নায়ক শাকিব খান একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেন, বুবলীর সঙ্গে তার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিনঅফস্ক্রিন কোথাও দেখা যাবে না।

শাকিব খানের এমন বক্তব্য প্রসঙ্গে পরদিন বুধবার (১০ মে) বুবলী ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন। তিনি জানান, তাদের এখনও ডিভোর্স হয়নি এবং এখনও দুজনের সুসম্পর্ক রয়েছে। সেই সঙ্গে এমন বক্তব্য নিয়ে প্রশ্ন তোলেন বুবলী।  

এবার সংবাদমাধ্যমকে দীর্ঘ এক সাক্ষাৎকারে শাকিব খান জানালেন, বুবলী মিথ্যাচার করছেন। শুধু তাই নয়, নানা জনের সঙ্গে বুবলীর বিরুদ্ধে ‘অবৈধ সম্পর্ক গড়ে তোলার অভিযোগও করেন তিনি।

এক প্রশ্নের জবাবে শাকিব বলেন, আমি কিছু বলতে চাই না। সে যখন বলছে আমাদের মধ্যে এখনো সম্পর্ক রয়েছে তাহলে সেই প্রমাণ দিক। কারণ সে তো একজন শিক্ষিত মেয়ে। তাই তার মতো একজন শিক্ষিত মেয়ের কাছে তো কোনো মিথ্যা বলার মতো বোকামি কেউ আশা করবে না।

দুজনের সম্পর্কের অবনতি প্রসঙ্গে শাকিব খান বলেন, দেখুন, সে আমাকে ইমোশনালি ব্ল্যাকমেল করে সম্পর্ক, সন্তান, অর্থবিত্ত, নাম সবই করেছে। আমিও তাকে অন্ধ বিশ্বাস করেছিলাম। শেহজাদকে জন্ম দেয়ার পর আমেরিকা থেকে দেশে ফিরে সে নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়ে। নানা জনের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলল। যা মিডিয়াসহ সবাই জানে। একই সঙ্গে সাড়ে ৩ কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লাখ টাকার গাড়ির মালিক হলো, হঠাৎ করে এমন বিত্ত-বৈভবের মালিক হওয়া কীভাবে সম্ভব।

সন্তান জন্মের বিষয়টি গোপন রেখেছিলেন কেন? এমন এক প্রশ্নের জবাবে শাকিব বলেন, পার্সোনাল বিষয়কে আমি কখনো ঢাকঢোল পিটিয়ে প্রচার করতে চাই না। তাই কাউকে কিছু বলিনি। কিন্তু বুবলীকে তো বলতে বারণ করিনি। সে কেন তখন এ নিয়ে কিছু বলল না।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531