ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

Advertisement
Advertisement

নিরব-অপুর সেই ভিডিও পোস্ট না করার অনুরোধ

প্রকাশিত: ১৭:০৫, ১৩ মার্চ ২০২৩

আপডেট: ১৯:৪০, ১৩ মার্চ ২০২৩

নিরব-অপুর সেই ভিডিও পোস্ট না করার অনুরোধ

ছবি : সংগৃহীত

‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের সঙ্গে নাচছিলেন নায়িকা অপু বিশ্বাস ও নায়ক নিরব। নাচের শেষ অংশে অপুকে কোলে তোলার চেষ্টা করেন নিরব। কিন্তু এতেই ঘটে ঝামেলা। অপুকে কোলে নিতে গিয়েই মঞ্চের ওপর ফেলে দেন। নিরব নিজেও পড়ে যান।

শনিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় উপস্থিত দর্শকরা অপ্রস্তুত হয়ে পড়েন।

অনাকাঙ্ক্ষিত সেই ঘটনার কারণ জানালেন নায়ক নিরব। এ বিষয়ে নিরব বলেন, পলিয়েস্টার কাপড়ে পা পিছলে যাওয়া এ ঘটনা ঘটেছে। অনেকেই মনে করছেন অপুর ওজন বেশি, তাকে কোলে তুলতে গিয়ে পড়ে গিয়েছি। কিন্তু আসলে তা নয়। অপুর ওজনে সমস্যা ছিল না, সমস্যা ছিল স্টেজে। স্টেজটির দৈর্ঘ্য ছিল স্বল্প। আটজন নৃত্যশিল্পী সহ আমরা দুজন স্টেজে ছিলাম।

ওই অনুষ্ঠানে থাকা দর্শকের অনেকেই পড়ে যাওয়ার ওই দৃশ্যের ভিডিও ধারণ করেন। যদিও সেই মুহূর্তে নিরব-অপু দুজনেই দর্শককের অনুরোধ জানিয়েছিলেন এটি না ছড়াতে।

এ প্রসঙ্গে নিরব বলেন, আসলে এটি ছড়ানো হয়েছে। তবে এর সঙ্গে যেসব ক্যাপশন জুড়ে দেওয়া হচ্ছে সেসব অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক।

অপু বিশ্বাস বলেছিলেন, ‘আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করবো, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করবো, এই জায়গার ভিডিও কেউ ছাড়বেন না।

নিরবও আহ্বান জানিয়ে বলেছিলেন, ‘আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই, দেখাতে চাই। নতুন কিছু বলতে চাই না, পাগলকে সাঁকো নাড়াতে মানা করলে সে আরও বেশি নাড়ায়। আপনারা অনেক বিবেকবান মানুষ, আশা করি বিষয়টি বুঝবেন।

বি

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531