ঢাকা,  শুক্রবার
০১ মার্চ ২০২৪

Advertisement
Advertisement

নিজ নির্বাচনী এলাকায় গিয়ে দ্বিতীয় দিনই শোকজ খেলেন সাকিব

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৩:৩০, ৩০ নভেম্বর ২০২৩

আপডেট: ১৯:১২, ৩০ নভেম্বর ২০২৩

নিজ নির্বাচনী এলাকায় গিয়ে দ্বিতীয় দিনই শোকজ খেলেন সাকিব

সাকিব আল হাসান

বিশ্বসেরা অলরাউন্ডার এবং মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসানকে শোকজ করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ১ ডিসেম্বর  স্বশরীরে উপস্থিত হয়ে তাকে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মাগুরা-১ নির্বাচনী অনুসন্ধান কমিটির প্রধান এবং যুগ্ম জেলা ও দায়রা জজ সত্যব্রত শিকদার স্বাক্ষরিত চিঠিতে এ শোকজ করা হয়।

এতে বলা হয়, আপনি সাকিব আল হাসান, মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী। গত ২৯ নভেম্বর ঢাকা থেকে মাগুরা আসার সময় পথিমধ্যে কামারখালী এলাকা থেকে শোডাউন করে গাড়িবহর নিয়ে মাগুরা শহরে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়েছেন। তাতে জনগণের চলাচলের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। যা বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশিত হয়। এর মাধ্যমে আপনি সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর ৬(ঘ), ৮(ক), ১০ (ক) এবং ১২ ধারার বিধান লঙ্ঘন করেছেন।

ওই আইন ভঙ্গের কারণে কেন আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে না তা অনুসন্ধান কমিটির দপ্তরে আগামী ১ ডিসেম্বর বিকেল ৩টার সময় স্বশরীরে উপস্থিত হয়ে লিখিত ব্যাখা দেয়ার জন্য নির্দেশ দেয়া হলো।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531