ঢাকা,  বুধবার
২৯ মে ২০২৪

Advertisement
Advertisement

গোপন ক্যামেরায় ধরা পড়লেন অভিনেত্রী, জানালেন তিক্ত অভিজ্ঞতা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:২১, ২৩ আগস্ট ২০২৩

আপডেট: ১৩:১৫, ২৩ আগস্ট ২০২৩

গোপন ক্যামেরায় ধরা পড়লেন অভিনেত্রী, জানালেন তিক্ত অভিজ্ঞতা

হোটেল রুমে গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে নানান সময় ব্ল্যাকমেইলের খবর পাওয়া যায়। এমন ঘটনা নিয়ে সিনেমাও হয়েছে। এবার জানা গেলো দক্ষিণী সিনেমার কৃতি খরবন্দা এমন ঘটনার সম্মুখীন হয়েছিলেন। 

হোটেল রুমে গোপন ক্যামেরা নিয়েই নিজের এক ভয়ংকর অভিজ্ঞতার কথা জানালেন কৃতি খরবন্দা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, হোটেলের এক কর্মী তার রুমে ক্যামেরা লুকিয়ে রেখেছিলেন।

কৃতি খরবন্দা বলেন, ‘আমি তখন একটা কন্নড় ছবির শুটিং করছি। হোটেলেরই এক কর্মী আমার ঘরে একটা ক্যামেরা লুকিয়ে রেখেছিল। আমি ও আমার দলের সবারই এই অভ্যাস আছে যে, আমরা ঘরে ঢুকেই আগে পুরো ঘর ভালোভাবে তল্লাশি করি। কোথায় কিছু লুকানো আছে কি না দেখে নেই। তখনই সেট টপ বক্সের পিছন থেকে এই ক্যামেরা খুঁজে পাওয়া গিয়েছিল। বোঝাই যাচ্ছিল, অসৎ উদ্দেশ্য থেকেই এই কাজটা করেছে সে। ওই ঘটনা মনে করলে এখনও ভয় লাগে আমার।’

তারকাদের হোটেলের ঘরে ক্যামেরা লুকিয়ে রাখার ঘটনা নতুন নয়। এর আগেও এমন অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন দিয়া মির্জা, আনুশকা শর্মার মতো তারকারা। ‘পাবলিক ফিগার’ বলেই ব্যক্তিগত জীবনে অনুপ্রবেশের অধিকার থাকবে, এই ধারণা যে ভুল— তা নিয়ে সরব হয়েছেন অভিনেত্রীরা।

উল্লেখ্য, কৃতি খরবন্দা কাজ করেছেন একাধিক তেলেগু সিনেমায়। এরপর বলিউডেও অভিষেক হয় তার। ‘শাদি মে জরুর আনা’, ‘কারওয়া’, ‘হাউসফুল ৪’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। 

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531