ঢাকা,  সোমবার
২২ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

ভারতে পুলিশ কনস্টেবল পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি

প্রকাশিত: ১৭:৪৩, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ভারতে পুলিশ কনস্টেবল পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি

সানি লিওন

ভারতে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে ছাপা হয়েছে অভিনেত্রী সানি লিওনের ছবি। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশে, পরে অ্যাডমিট কার্ডে ছাপানো ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী সানি লিওনের ছবি উত্তর প্রদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে দেখা গেছে। সানি লিওন নামের অ্যাডমিট কার্ড এবং এই অভিনেত্রীর ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

উত্তর প্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রমোশন বোর্ডের (ইউপিপিআরবি) ওয়েবসাইটে সানি লিওনের ছবি দিয়ে নিবন্ধন করা হয়েছে। ইউপিপিআরবি শনিবার রাজ্যটির ৭৫টি জেলায় ২ হাজার ৩৮৫টি পরীক্ষা কেন্দ্রে এই নিয়োগ পরীক্ষা নেয়। কনৌজ পুলিশের সাইবার সেল এই বিষয়ে তদন্ত শুরু করেছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই অ্যাডমিট কার্ড যার নামে, সেই পরীক্ষার্থী পরীক্ষাই দিতে আসেননি। পরে জানা যায় অ্যাডমিট কার্ডটি নকল। রেজিস্ট্রেশনের জন্য যে মোবাইল নম্বরটি দেওয়া হয়েছিল, তা উত্তর প্রদেশের হলেও, ঠিকানা দেওয়া মুম্বাইয়ের।

রেজিস্ট্রেশনের সময়ই অভিনেত্রীর ছবি আপলোড করা হয়েছিল। অন্যদিকে যার নামে রেজিস্ট্রেশন হয়েছিল অ্যাডমিট কার্ডটি, তাকে তলব করা হয়েছে। কনৌজ পুলিশের সাইবার সেল এই ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531