ঢাকা,  বুধবার
১২ জুন ২০২৪

Advertisement
Advertisement

আ. লীগের মিছিলে প্রকাশ্যে অস্ত্র হাতে কে এই ব্যক্তি

প্রকাশিত: ১৯:৪৩, ১২ নভেম্বর ২০২৩

আ. লীগের মিছিলে প্রকাশ্যে অস্ত্র হাতে কে এই ব্যক্তি

আওয়ামী লীগের মিছিলের সামনে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র হাতে দেখা যায় এক ব্যক্তিকে। পাশে ছিলেন দলীয় নেতা কর্মীরা। মিছিলের ব্যানার হাতে নারী কর্মীরা যখন সামনের দিকে হেটে যান, তখন অগ্রভাগে শর্টগান হাতে হাঁটছিলেন ওই ব্যক্তি।  বোরবার (১২ নভেম্বর) ময়মনসিংহের নান্দাইল উপজেলায় এমন ঘটনা ঘটেছে।

আন্দোলনের নামে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে নান্দাইল উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিলের আয়োজন করে। উপজেলার ১৩টি ইউনিয়ন একটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা এ কর্মসূচিতে অংশ নেন। বিক্ষোভ মিছিলে অংশ নেওয়া কিছু কর্মীর হাতে সাংবাদিকদের বিরুদ্ধে বিভিন্ন লেখাসংবলিত প্ল্যাকার্ড বহন করতে দেখা গেছে।

আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা যায়, মিছিলে নেতৃত্ব দেন ময়মনসিংহ৯ (নান্দাইল) আসনের সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) আবদুস সালামের মেয়ে ওয়াহিদা হোসেন। এ সময় তাঁর পাশে জিন্সের প্যান্ট কেডস পড়া এক ব্যক্তিকে আগ্নেয়াস্ত্র বহন করতে দেখা গেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম বলেন, অস্ত্রধারী ওই ব্যক্তি তার দেহরক্ষী। তাঁর নাম মো. কামরুজ্জামান। তিনি বাগেরহাটের কুমারখালী গ্রামের বাসিন্দা। অস্ত্রটি বৈধ। এটি লাইসেন্স করা। আকারে বড় থাকায় অস্ত্রটি গাড়িতে না রেখে দেহরক্ষী সেটি সঙ্গে বহন করছিলেন। তবে জনসমক্ষে এভাবে প্রদর্শন করা ঠিক হয়নি বলে জানান আমিনুল ইসলাম।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531