ঢাকা,  বৃহস্পতিবার
২৮ মার্চ ২০২৪

Advertisement
Advertisement

রাস্তায় খবরের কাগজ ফেরি করছেন সাফা কবির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:১৮, ৩০ মার্চ ২০২৩

রাস্তায় খবরের কাগজ ফেরি করছেন সাফা কবির

ভোরের আলো হওয়ার সঙ্গে সঙ্গে দিন শুরু হয় মেয়েটির। কাকডাকা ভোরে খবরের কাগজ হাতে নিয়ে শহরের রাস্তায় রাস্তায় পত্রিকা বিক্রি করে সেই মেয়েটি। শীত কিংবা গরমে, বৃষ্টিতে ভেজা কিংবা রোদে পোড়া কোনোকিছু তোয়াক্কা করে না সে। এমনই এক পত্রিকার হকারের চরিত্রে অভিনয় করলেন অভিনেত্রী সাফা কবির। প্রথমবার দেখলেই যে কেউ অবাক হয়ে যাবেন, বিশ্বাসই হওয়ার উপায় নেই যে তিনি নাটকের জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির! 

বৃহস্পতিবার রাজধানী উত্তরার রাজলক্ষ্মী শপিং মলের পাশে প্রধান সড়কের আশপাশে ও ফুটওভার ব্রিজে দেখা গেলো, সাফা কবির হাতে পত্রিকা নিয়ে হকারি করছেন। গরম খবর, তাজা খবর, ১০ টাকা দেশ বিদেশের হট নিউজ পড়ে ফেলুন এসব বলতে বলতে তিনি পত্রিকা বিক্রি করে বেড়াচ্ছেন।

শতশত মানুষের ভিড়ে বেশিরভাগ মানুষই চিনতে পারেননি যে তিনি সাফা! নির্মাতা ভিড় ঠেলে তপ্ত দুপুরেই তাকে নিয়ে এমন দৃশ্যের শুটিং করলেন নাট্য নির্মাতা অনন্য ইমন।

আহমেদ তাওকীরের চিত্রনাট্যে এই নাটকটির নাম ‘খবরের ফেরিওয়ালা’। নাটকটিতে সাফার সঙ্গে আরও অভিনয় করছেন ইয়াশ রোহান। তিনি এতে একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন। জানা গেছে, বৃহস্পতিবার নাটকটির শুটিং শুরু হয়েছে। চলবে আরও একদিন।

পত্রিকার পাতা খুললেই চারপাশে শুধু নেতিবাচক খবর উঠে আসে। পাঠকের পাশাপাশি খবর সংগ্রহ ও পাঠকের কাছে পৌঁছে দেয়া মানুষরাও এসব নেতিবাচক খবরে নাভিশ্বাস প্রায়! তারা দিনশেষে ইতিবাচক শান্তির খবর খুঁজে বেড়ান। এমন ইতিবাচক বার্তা থাকছে ‘খবরের ফেরিওয়ালা’-তে।

এরমধ্যে ঘটনাক্রমে ক্রাইম রিপোর্টার ও হকারের মধ্যে বিভিন্ন ঘটনায় সখ্যতা গড়ে ওঠে। তাদের পরিচয় ও কথপকথনে বেরিয়ে আসে চাঞ্চল্যকর কিছু তথ্য! ঘটতে থাকে বিভিন্ন ঘটনা। চারপাশের এমন বাস্তবচিত্র উঠে আসছে ‘খবরের ফেরিওয়ালা’ নামের নাটকটিতে। 

এসএস 

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531