ঢাকা,  শনিবার
২০ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

অজয়ের ‘ভোলা’র জন্য ৪ হাজার স্ক্রিন বরাদ্দ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:১৩, ২৯ মার্চ ২০২৩

অজয়ের ‘ভোলা’র জন্য ৪ হাজার স্ক্রিন বরাদ্দ

অজয়ের ‘দৃশ্যম টু’ এর সাফল্যের পর আগামীকাল ৩০ মার্চ ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে তামিল ব্লকবাস্টার ছবি ‘কাইথি’র হিন্দি রিমেক ‘ভোলা’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অজয় দেবগণ এবং তার বিপরীতে দেখা যাবে টাবুকে। অভিনয়ের পাশাপাশি ছবিটির পরিচালনার দায়িত্বেও থাকছেন অজয়। 

 সামনে এল অজয় দেবগণের 'ময়দান' ছবির টিজার মুক্তির দিনক্ষণ। অজয়ের নতুন ছবি 'ভোলা'র মুক্তির দিনেই আসতে চলেছে এই ছবির টিজার। 

সম্প্রতি অজয় দেবগন জানিয়েছেন, এই ছবিতে নায়ক ভিলেনের চেয়েও পাগল। কারন, 'ভোলা' চরিত্রটি এমন কেউ নয় যে সহজে ভয় পায় কারণ সে জানে কিভাবে মৃত্যুর সঙ্গে খেলতে হয়। যে কোনো ধরনের মারাত্মক চ্যালেঞ্জের জন্য ভোলা সবসময় প্রস্তুত।

জানা গেছে, ভারতের ৪ হাজার স্ক্রিনে প্রদর্শন হবে এই ছবি। যেখানে থ্রিডি ও টুডি ভার্সনে দেখা যাবে ছবিটি। ইতোমধ্যে যার অগ্রিম টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছে।

মূলত ছবিটি মুক্তির ২ সপ্তাহ আগে গত রবিবার থেকেই এর অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার (২৮ মার্চ) পর্যন্ত যা বেশ ভালো পরিমাণ টিকেট বিক্রি করতে পেরেছে বলে জানা যায়। ধারণা করা হচ্ছে, অগ্রিম টিকেট বাবদ ছবিটি ৩৫-৪০ হাজার টিকেট বিক্রি করতে পারবে!

একই সঙ্গে ‘কাইথি’র জনপ্রিয়তা এবং ছবিটি অজয় অভিনীত হওয়ায় এর বক্স অফিস আয়ও বেশ ভালো হবে বলে ধারণা করছেন চলচ্চিত্র বিশ্লেষকরা। 

আসন্ন ‘ভোলা’ ছাড়াও এর আগে ‘ইউ, মি অর হাম’, ‘শিবায়’ এবং ‘রানওয়ে ৩৪’ সিনেমায় পরিচালকের দায়িত্ব পালন করেছেন অজয়। সেদিক থেকে অভিনেতার পরিচালনায় এটি চতুর্থ সিনেমা হতে যাচ্ছে।

ছবিটির প্রযোজনায় থাকছেন এস আর প্রকাশবাবু এবং এস আর প্রভু ড্রিম ওয়ারিয়র এবং বিবেকানন্দ পিকচার্সের ব্যানারে তিরুপুর বিবেক। 

এই ছবি নিয়ে অজয় দেবগণ বলেন, 'আমার মনে হয়. আমার কোনও কথা বলার আগে মানুষের নিজেদের ছবিটা দেখা উচিত, অ্যাকশন দেখা উচিত, অনুভব করা উচিত। ছবির বিষয়বস্তুর মধ্যে দিয়ে একেবারে বাস্তবচিত্রকে তুলে ধরা হয়েছে। গ্রামীণ ভারতের একটা চিত্র ফুটে উঠবে ছবির মধ্যে দিয়ে। ছবির অ্যাকশন দৃশ্যগুলো ভীষণ চটজলদি ও নিখুঁত। সেইসঙ্গে সমস্ত অ্যাকশনকে বিশ্বাসযোগ্য করে তোলারও চেষ্টা করা হয়েছে। আমি নিজে অনেক অ্যাকশন করেছি। আমি আমার বাবা ভীরু দেবগণের কাছে অ্যাকশনের প্রস্তুতি নিতাম একসময়। এই ধরণের স্টান্ট করার চ্যালেঞ্জ নিতে আমি ভালবাসি।'

২০১৯ সালের অ্যাকশন থ্রিলার ঘরানার তামিল ছবি ‘কাইথি’। লোকেশ কানাগারাজ পরিচালিত ছবিতে অভিনয় করেছেন কার্থি, অর্জুন দাশ ও দীপ্তি। কাইথি একজন দাগি আসামি। সে তার মেয়ের সঙ্গে প্রথমবার দেখা করার পরিকল্পনা করে, কিন্তু গ্রেপ্তার হয়ে যায়। সেই ঘটনাকে ঘিরে এগোতে থাকে ছবির কাহিনী। 

ভোলা' ছবিটি অজয় দেবগণ পরিচালিত চতুর্থ ছবি। এই ছবি এক অকুতোভয় বাবার গল্প বলবে যে তার মেয়ের সঙ্গে দেখা করার জন্য যা খুশি করতে পারে। ড্রাগ মাফিয়া, দুর্নীতিগ্রস্ত ফোর্স ইত্যাদি ভোলাকে আটকানোর বহু চেষ্টা করলেও সে নিজে একজন যোদ্ধা। 

সূত্র: পিঙ্কভিলা   

এসএস

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531