ঢাকা,  বুধবার
২৪ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

সানগ্লাস ও জিন্স পড়ে ঘুরে বেড়াচ্ছেন অমৃতপাল সিং

প্রকাশিত: ২৩:০৬, ২৯ মার্চ ২০২৩

সানগ্লাস ও জিন্স পড়ে ঘুরে বেড়াচ্ছেন অমৃতপাল সিং

দিল্লির রাস্তায় অমৃতপাল

চোখে সানগ্লাস ও জিন্স পড়ে ঘুরে বেড়াচ্ছেন ভারতেরওয়ারিশ দে পাঞ্জাবসংগঠনের নেতা অমৃতপাল সিং। গত এক সপ্তাহ ধরে পুলিশ তাকে খুঁজে বেড়ালেও তিনি পুলিশের আশেপাশে থেকে পালিয়ে বেড়াচ্ছেন। দিল্লির রাস্তায় স্থাপিত সিসি ক্যামেরায় তার অবস্থান শনাক্ত হয়েছে।

গত ২১ মার্চ দিল্লিতে সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, অমৃতপাল সিং মাথায় পাগড়ি ছাড়া ঘুরে বেড়াচ্ছেন। ছাড়া অমৃতপালের পরনে ছিল একটি ডেনিম জ্যাকেট, চোখে সানগ্লাস। তার সহযোগী পাপালপ্রিত সিংকেও সিসিটিভি ফুটেজে দেখা গেছে। তবে পরিচয় গোপন করতে তারা মুখে মাস্ক পরেছেন।  

ভারত পুলিশের একাধিক সূত্র বলছে, হরিয়ানার কুরুক্ষেত্র হয়ে অমৃতপাল সিং পাপালপ্রিত সিং দিল্লি এসেছিলেন। তিনি এখনো দিল্লিতে আছেন নাকি সেখান থেকেও পালিয়ে গেছেন, সে ব্যাপারে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

ভারতের প্রতিবেশী দেশ নেপাল ইতিমধ্যে অমৃতপাল সিংকে নিজেদের নজরদারির তালিকায় রেখেছে। ভুয়া পাসপোর্ট ব্যবহার করে তিনি সীমান্ত পাড়ি দেওয়ার চেষ্টা চালাচ্ছেন কি না, তা নজরদারি করা হচ্ছে।

এছাড়া গত দুই দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে অমৃতপাল সিং পাপালপ্রিত সিংয়ের একটি ছবি প্রকাশ করা হয়। যেখানে দেখা গেছে, তারা এনার্জি ড্রিংক পান করছেন। সংশ্লিষ্ট কর্মকর্তাদের বরাতে বার্তা সংস্থা পিটিআই বলেছে, অমৃতপালকে ধরতে অভিযান শুরুর এক দিন পর ছবিটি তোলা হয়েছে।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531